Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুসলিম গণগত্যা বন্ধ ও সন্ত্রাস জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত তৈরির আহ্বান

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করার আহ্বান জানিয়ে বক্তারা বলেছেন, সর্বত্র সুন্নাতের বাণী পৌঁছে দেয়ার কাজে ঈমানি শক্তি অর্জন করে মাঠে নামতে হবে। বিভিন্ন দেশের মুসলমানদের হত্যা ও নির্যাতন বন্ধের দাবি নিয়ে মুসলমানদের বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে এবং এ দেশ থেকে সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে শপথ গ্রহণ করতে হবে।
আহলে সুন্নাত ওয়াল জামা’আত সমন্বয় কমিটির উদ্যোগে গতকাল বুধবার কুমিল্লা নগরীর দারোগাবাড়ি এলাকায় ফোকলোর ফাউন্ডেশন হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তারা এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে সমন্বয় কমিটির সদস্যসচিব আলহাজ মাওলানা অধ্যক্ষ অলি আহমদ বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত তৈরি, বিশ্বব্যাপী মুসলিম গণহত্যা বন্ধের দাবি ও ইসলামের শান্তির বাণী সর্বত্র পৌঁছে দেয়ার লক্ষ্যে কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়ীয়া, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর জেলার খানকাহ, দরবার, দরগাহের সাথে সংশ্লিষ্ট সুন্নি ওলামা-পীর মাশায়েখ, সুন্নি ত্বরিকাপন্থী সংগঠন, বুদ্ধিজীবী ও বিশিষ্টজনদের নিয়ে কুমিল্লায় বিভাগীয় সুন্নি মহাসমাবেশ আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। কিন্তু ওইদিন টাউনহলে রাষ্ট্রীয় কর্মসূচি থাকায় মহাসমাবেশ স্থগিত ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে ওই সমাবেশ অনুষ্ঠিত হবে। তবে সমন্বয় কমিটি দুইদিনের কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছেÑ আজ বৃহস্পতিবার বিকেল তিনটায় প্রত্যেক জেলা সদরে বিশ্বব্যাপী মুসলিম গণহত্যা বন্ধের দাবি ও সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন এবং আগামীকাল শুক্রবার বাদ জুমা সকল উপজেলায় একই কর্মসূচি পালন। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত কুমিল্লার সভাপতি আলহাজ গাজী এম এ ওয়াহিদ সাবুরী, আলহাজ মাছুম বিল্লাহ মিয়াজী, গাজী মো. জাহাঙ্গীর আলম জাবির. আবুল হোসেন মোল্লা, তাবারুক হোসাইন প্রমুখ।



 

Show all comments
  • Mohiuddin Vhuiya ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০৯ পিএম says : 0
    হায়!ইসলামের পক্ষে কথা বলার কেউ নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ