Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আটঘরিয়ায় পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি ২ পুলিশ আহত আগ্নেয়াস্ত্র গুলি উদ্ধার

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার  আটঘরিয়া উপজেলার ডেঙ্গারগ্রাম এলাকায় মাইক্রোবাস থেকে পুলিশকে লক্ষ্য করে  সন্ত্রাসীদের গুলিতে আটঘরিয়া থানার দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।
আহত আটঘরিয়া থানার পুলিশের এসআই মনির হোসেন (৪২) ও এসআই তোফাজ্জল হোসেন। আহতদের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। ঘটনাস্থল থেকে কয়েকটি অগ্নেয়াস্ত্রসহ একটি প্রাইভেটকার জব্দ করার দাবি করেছে পুলিশ।
আটঘরিয়া থানার ওসি ফারুক আহম্মদ জানিয়েছেন, গতকাল বুধবার বেলা ১২ টার দিকে দুই পুলিশ সদস্য মনির হোসেন ও তোফাজ্জল হোসেন সাদা পোশাকে মোটর সাইকেল যোগে আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রাম এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে ডেঙ্গারগ্রাম এলাকায় একটি সাদা প্রাইভেটকারে থাকা লোকজনের গতিবিধি সন্দেহজনক হলে পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ  করেন। এ সময় প্রাইভেটকারে থাকা সন্ত্রাসীরা দুই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে দ্রুত  পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ সদস্যদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  পুলিশ  পরিত্যক্ত অবস্থায়  প্রাইভেটকার, ৩টি রিভালবার, ১টি পিস্তল , ১৬ রাউন্ড গুলি ও ১টি চাকু জব্দ করে।
পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডাঃ মঞ্জুরা রহমান জানান, আহত দুইজনের মধ্যে এসআই মনির হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ