Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে ১৪টি সেইফ লাইন গাড়ি আটক

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সীতাকু- (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সীতাকু- মহাসড়কে বেপরোয়া ‘সেইফ লাইন’ শিরোনামে দৈনিক ইনকিলাবে সংবাদ প্রকাশের পর অবৈধ ১৪টি সেইফ লাইন গাড়ি আটক করেছে প্রশাসন। গতকাল (বুধবার) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভূঁইয়া এই অভিযান পরিচালনা করেন।
তিনি বলেন, মহাসড়কে সেইফ লাইন গাড়িগুলি এখন আর সেইফ নেই। এগুলি এখন ঝুঁকি লাইনে পরিণত হয়েছে। এমনকি উপজেলা পরিষদের মধ্যে এসেও উল্টে পড়েছে এসব গাড়ি। এ নিয়ে ইনকিলাব পত্রিকায় সংবাদ প্রকাশের পর তিনি বুধবার সকালে উপজেলা গেইটে মহাসড়কে চলমান সেইফ লাইন নামক লোকাল গাড়িগুলি আটক করে লাইসেন্স ও কাগজপত্র যাচাই করলে দেখা গেছে ১৮টি সেইফ লাইনের মধ্যে ১৪টির চালকের কোন ড্রাইভিং লাইসেন্স নেই। আবার বেশিরভাগ সেইফ লাইন চালাচ্ছেন ১৩/১৪ বছরের অপ্রাপ্ত বয়স্ক শিশুরা। এ কারণেই মহাসড়কে সেইফ লাইন যাত্রীদের জন্য বিপজ্জনক হয়ে উঠেছে। তাই তিনি গাড়িগুলি আটক করে উপজেলা পরিষদের মধ্যে রাখেন। এছাড়া অবশিষ্ট গাড়িগুলির বিরুদ্ধেও অভিযান চলবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ