Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের ধর্মঘট প্রত্যাহার

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর জেলা প্রশাসকের কার্যালয়ে ক্লিনিক মালিক নেতাদের সঙ্গে প্রশাসনের জরুরী সভার সিদ্ধান্ত অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের অভিযানের প্রতিবাদে রাজশাহীর বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে শুরু হওয়া ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে। গতকাল দুপুর থেকে ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম শুরু হয়েছে।
বাংলাদেশ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি ডা. ফয়সাল কবীর চৌধুরী জানান, বুধবার দুপুরে রাজশাহীর জেলা প্রশাসকের কার্যালয়ে ক্লিনিক মালিক নেতাদের সঙ্গে প্রশাসনের জরুরী সভা শুরু হয়। বিকেল ৩টার দিকে সভা শেষে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেয়া হয়।
তিনি জানান, সভায় রাজশাহীর জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আশীষ কুমার সাহা, বাংলাদেশ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ও নার্স অ্যাসোসিয়েশনের রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. এম এ মান্নান, সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। প্রশাসনের পক্ষ থেকে তাদের দাবি মেনে নেয়ার আশ্বাস দেয়া হলে এই ধর্মঘট প্রত্যাহার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ