Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদী শহরে যুবককে গুলি করে হত্যা

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গত মঙ্গলবার রাতে নরসিংদী জেলা শহরের কাউরিয়াপাড়া মহল্লায় একটি ভয়াবহ হত্যাকা- সংঘটিত হয়েছে। দুর্বৃত্তরা আল-আমিন নামে এক যুবককে বাড়ী থেকে ডেকে গুলি করে হত্যা করে ককটেল ফাটিয়ে উল্লাস করে নিবিঘেœ চলে গেছে।  
জানা গেছে, কাউরিয়াপাড়া মহল্লার ইমান আলীর পুত্র এই আল-আমিনের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে। গত রাত সোয়া ১০টার দিকে কে বা কারা তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে তারা তাকে পার্শ্ববর্তী মাদ্রাসার একটি নির্জনস্থানে নিয়ে ক্ষুদ্র আগ্নেয়াস্ত্র দিয়ে ঠা-া মাথায় গুলি করে হত্যা করে। পরে তারা ঘটনাস্থলে ককটেল ফাটিয়ে উল্লাস করে এলাকায় আতংক সৃষ্টি করে বিনা বাধায় চলে যায়। খবর পেয়ে আল-আমিনের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বুধবার সকাল ১১টায় তার লাশ ময়নাতদন্ত শেষে থানা পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করে। নিহত আল-আমিন নরসিংদী পৌর কাউন্সিলর আলমাছ মিয়ার ভাগ্নে বলে জানা গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পূর্ব শত্রুতার জের হিসেবে আল-আমিনকে হত্যা করা হয়েছে বলে তার পরিবারের লোকেরা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ