Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোলে ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ৫:১১ পিএম

বেনাপোল অফিস : যশোরের বেনাপোলে ভাতিজার ছুরির আঘাতে নাসিরউদ্দিন (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

বেনাপোল বন্দর থানার মানকে উত্তরপাড়া এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় নাসিরউদ্দিনকে ছুরিকাঘাত করেন লিটন। চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার দুপুরে তার মৃত্যু হয়। এ ঘটনায় লিটন হোসেন (৩২) গুরুতর আহত হয়েছেন।

নিহত নাসিরউদ্দিনের ভাই আব্দুল আজিজ বলেন, মানকে উত্তরপাড়া এলাকার মিলন হোসেনের মেয়ে মিথিলা (৫) এবং লিটনের ছেলে মিশকাত (৫) মঙ্গলবার সন্ধ্যায় খেলা করতে করতে মারামারি করে। এ ঘটনায় মিলন ক্ষিপ্ত হয়ে প্রথমে লিটনের মাকে মারপিট করেন। ঠেকাতে এলে তিনি লিটনকে ছুরি মারেন। এ সময় তার বাবা নাসিরউদ্দিন এগিয়ে গেলে তাকেও উপর্যুপরি ছুরিকাঘাত করেন মিলন। ঘটনার পর মিলন পালিয়ে যান। মিলন ও লিটন সম্পর্কে চাচাত ভাই। তিনি জানান, মঙ্গলবার রাতে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে তিনি তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। রাত ১১টার দিকে আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার দুপুর ১টার দিকে নাসিরউদ্দিন মারা যান।

হাসপাতালে কর্তব্যরত সিনিয়র নার্স কাকলী বলেন, ‘ডা. অহেদুজ্জামান আজাদ চিকিৎসাধীন নাসিরউদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।’

চিকিৎসক জানিয়েছেন, আহত লিটনের অবস্থাও গুরুতর। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

এ ব্যাপারে বেনাপোল বন্দর থানার ওসি অপূর্ব হাসান বলেন, ‘মানকে উত্তরপাড়া এলাকায় পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে। এরা পরামানিক (নাপিত) গোষ্ঠীর লোক। হাতের কাছে ক্ষুর থাকায় তাই দিয়ে আঘাত করেছে বলে শুনেছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ