Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি লিটন হত্যা মামলায় ইউপি মেম্বার ৩ দিনের রিমান্ডে

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ২:০৩ পিএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেফতারকৃত ইউপি মেম্বার রেজাউল ইসলাম লিটন ওরফে ডিস লিটনের (৩৫) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার দুপুর ১২টার দিকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সুন্দরগঞ্জ) বিচারক মইনুল হাসান ইউসুব তার রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ২৩ জানুয়ারি ভোর রাতে সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের ধোপাডাঙ্গা এলাকা থেকে ডিস লিটনকে গ্রেফতার করে পুলিশ। পরদিন ২৪ জানুয়ারি আদালতে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। পরে বিচারক বুধবার শুনানির দিন ধার্য করেন।

রেজাউল ইসলাম লিটন সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার)। এছাড়া তিনি ক্যাবল (ডিস) ব্যবসায়ী। তিনি সুন্দরগঞ্জ উপজেলার রামভদ্র (কদমতলা) গ্রামের আবুল হাশেমের ছেলে।

কোর্ট পুলিশের পরিদর্শক শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, রেজাউল ইসলাম লিটনের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে পুলিশ। পরে বিচারক শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, লিটন হত্যা মামলায় রেজাউলকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের অনেক তথ্য পাওয়া গেছে। সে কারণে তার রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ