Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে ককটেল ও গুলিসহ গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ৬:০৬ পিএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে অভিযান চালিয়ে মো. শাহজাহান (৩০) ও জুয়েল রানা (২৪) নামের দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ৯০ পিস ইয়াবা, ৩টি ককটেল ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার ভোরে তালিবপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, ওই গ্রামের মোল্লা বাড়ীর রেজাউল হকের ছেলে মো. শাহজাহান ও একই গ্রামের ছত্তর মিয়ার বাড়ীর ইসমাইল হোসেনের ছেলে জুয়েল রানা।

র‌্যাব জানায়, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি’র নেতৃত্বে তালিবপুর গ্রামের মাদক ব্যবসায়ী শাহজাহানের বাড়ীতে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাকে ধাওয়া করে ৯০পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

পরে র‌্যাব একই এলাকার ছত্তর মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে ৩টি ককটেল ও ১ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী জুয়েল রানাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জুয়েল রানার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। ঘটনায় উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, অস্ত্র ও বিস্ফোরক উপাদানাবলী আইনে পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ