Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে নারীকে গলা কেটে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১:০১ পিএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম জাঝড় এলাকায় হামিদা বেগম (৫৬) নামে এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোরে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত হামিদা সিটি কর্পোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের পশ্চিম জাঝড় এলাকার রুহুল আমীনের স্ত্রী।

পুলিশ জানায়, ফজরের নামাজ পড়ার জন্য ভোরে অজু করতে উঠানে টিউবওয়েলের কাছে যান হামিদা। এসময় সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা কেউ ধারালো অস্ত্র দিয়ে তাকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর হামিদার মেয়ে হাসি আক্তারসহ বাড়ির ও আশপাশের লোকজন এসে তার লাশ দেখতে পান।

সিটি কর্পোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী জানান, প্রায় চার মাস আগে নিহত নারীর মেয়ে হাসির সঙ্গে তার স্বামী রফিকের বিচ্ছেদ ঘটে। এরপর থেকে রফিক বিভিন্ন সময় তাদের হুমকি দিয়ে আসছিলেন। এ ঘটনায় সম্প্রতি জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি করেন হাসি। এর জের ধরে তার মাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জয়দেবপুর থানার উপপরিদর্শক (এসআই) পরিমল বিশ্বাস জানান, হত্যার খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ