Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইমক্যাবের কমিটি গঠন বাসুদেব ধর সভাপতি, দীপ আজাদ সাধারণ সম্পাদক

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দৈনিক স্টেটসম্যান’র বিশেষ প্রতিনিধি বাসুদেব ধরকে সভাপতি, আনন্দবাজার পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি কুদ্দুস আফ্রাদকে সহ-সভাপতি এবং টাইমস নাউ টিভি’র বাংলাদেশ প্রতিনিধি দীপ আজাদকে সাধারণ সম্পাদক করে ‘ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশ’ (ইমক্যাব)-এর প্রথম পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতকাল ঢাকায় জাতীয় প্রেসক্লাবে সংগঠনের জরুরি সভায় কমিটি গঠন করা হয়।
দ্যা হিন্দুর বাংলাদেশ প্রতিনিধি হারুণ হাবীবকে উপদেষ্টা করে বাংলাদেশে দায়িত্বপালনকারী ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের এই সংগঠনের ১৩ সদস্যের কমিটির অন্যরা হলেনÑ যুগ্ম-সম্পাদক আনোয়ারুল করিম রাজু (দৈনিক সংবাদ, আগরতলা), কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম সবুজ (ডেইলি দেশের কথা, আগরতলা), নির্বাহী সদস্যÑ আতাউর রহমান (দৈনিক গণশক্তি, কলকাতা), সুকুমার সরকার (সংবাদ প্রতিদিন, কলকাতা), আনিসুর রহমান (পিটিআই), নির্মল চক্রবর্তী (উত্তরবঙ্গ সংবাদ, শিলিগুড়ি), রাজিব খান (জি মিডিয়া), মৌসুম আকন (দৈনিক যুগশঙ্খ, আসাম), লায়েকুজ্জামান (উত্তরের সারাদিন, শিলিগুড়ি)। আতাউর রহমানের সভাপতিত্বে সভার শুরুতে প্রয়াত সদস্য আলহাজ জহুরুল হকের (আজকাল, কলকাতা) মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।
সভায় উপস্থিত ছিলেন বাসুদেব ধর, কুদ্দুস আফ্রাদ, আনিসুর রহমান, রফিকুল ইসলাম সবুজ, দীপ আজাদ, লায়েকুজ্জামান, আনোয়ারুল করিম রাজু, রাজিব খান, মৌসুম আকন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ