Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌগাছায় ৩ ছাত্র নিখোঁজ

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের চৌগাছা উপজেলার শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির তিন ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ২২ জানুয়ারি দুপুর আড়াইটার চৌগাছা উপজেলা সদর থেকে সহপাঠী তিন বন্ধু নিখোঁজ হয়েছে। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে সন্ধান না পেয়ে রোববার রাতে চৌগাছায় থানায় সাধারণ ডায়েরি করেন। (সাধারণ ডায়েরি নম্বর ৯৫২)।
নিখোঁজ তিন ছাত্রÑ চৌগাছা থানা পাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩), চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে তানভির আহমেদ তন্ময় (১৩)। তারা তিনজন পরস্পর বন্ধু ও একই ক্লাসের শিক্ষার্থী।
নিখোঁজ আশরাফুল ইসলাম শাওনের পিতা শফিকুল ইসলাম সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন, ২২ জানুয়ারি দুপুর আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে তার ছেলে চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম শাওন প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয়। এরপর আর  সে বাড়িতে ফিরে আসেনি। বাড়িতে না ফেরায় সকল আত্মীয় বাড়ি খোঁজখবর নিয়ে জেনেছি, কোথাও তার সন্ধান নেই। বাসায় খোঁজাখুজি করে জানতে পেরেছি, শাওন বাড়ি থেকে যাওয়ার সময় জামা প্যান্ট, শীতের কাপড় ও তিন-চারটা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গেছে। আমার ছেলের সব বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পেরেছি, তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কে পাওয়া যাচ্ছে না। তিন পরিবারের পক্ষ থেকে তাদের খোজাখুঁজি করছেন।
সোমবার বিকেলে আশরাফুল ইসলাম শাওনের পিতা আরো বলেন, তার ছেলেসহ তিনজনের সন্ধান মেলেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করছি। তানভির আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনো ছেলের সন্ধান পাইনি। খোঁজাখুঁজি করছি কোথাও পাচ্ছি না।
চৌগাছা থানার উপ-পরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে জানা গেছে, তারা বাড়ি থেকে জামা কাপড় ও টাকা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে, তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে না বলে বেরিয়ে গেছে। আমরা খোঁজখবর নিচ্ছি। সব থানায় নিখোঁজের ম্যাসেজ দিয়েছি। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজখবর নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ