Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুমকিতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ৫:০৭ পিএম

পটুয়াখালীর দুমকি উপজেলায় প্রতিপক্ষের হামলায় মজিবুর রহমান ভূঁইয়া (৬০) নামে আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকালে তার মৃত্যু হয়।

নিহত মজিবুর রহমান ভূঁইয়া উপজেলার মুরাদিয়া ইউনিয়নের দক্ষিণ মুরাদিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি নির্বাচন নিয়ে মজিবুর রহমান ভূঁইয়ার সঙ্গে একই গ্রামের সিকদার বাড়ির লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে মজিবুর রহমান গ্রামের বাড়ি যাওয়ার পথে কলবাড়ি বাজার এলাকা অতিক্রম করছিলেন। এসময় প্রতিপক্ষের লোকজন তার ওপর অতর্কিত হামলা চালিয়ে ও কুপিয়ে জখম করে। ঘটনার সময় মজিবুরের সঙ্গে থাকা তার ভাতিজা কলেজছাত্র রুবেল ভূঁইয়াকেও (১৮) জখম করে তারা।

পরে স্থানীয়রা খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মজিবুরকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মজিবুর চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে নিহতের বড়মেয়ে আঁখি বেগম বাদী হয়ে নয়জনকে আসামি করে দুমকি থানায় মামলা দায়ের করেছেন।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিবাকর চন্দ্র দাস জানান, মামলা দায়েরের পরপরই এক আসামিকে আটক করা হয়েছে। বাকীদের আটকে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ