Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি গুলিবিদ্ধ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ৪:১৬ পিএম

খুলনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কলেজশিক্ষক চিত্তরঞ্জন বাইন হত্যা মামলার প্রধান আসামি আজিজুল গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় তাদের ৫ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

তাকে নিয়ে পরে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে পুলিশের সাথে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এ ঘটনায় আজিজুল গুলিবিদ্ধসহ পাঁচ পুলিশ আহত হয়েছেন।

রবিবার রাত ২টার দিকে বাগমারা এলাকার বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে রবিবার রাতে নগরীর বাগমারা থেকে আজিজুলকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে কলেজশিক্ষক চিত্তরঞ্জন বাইনকে হত্যা ও তার কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করেন।

খুলনা থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, আজিজুলের স্বীকারোক্তি অনুযায়ী রবিবার রাত ২টার দিকে অস্ত্র উদ্ধারে পুলিশের একটি দল বাগমারা এলাকার বালুর মাঠে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলিবর্ষণ করে। পুলিশ পাল্টা গুলি চালালে আজিজুল পায়ে গুলিবদ্ধ হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

ওসি দাবি করেন, এ ঘটনায় তিনিসহ মোট ৫ পুলিশ আহত হয়েছে। আহত আজিজুল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, আজিজুল একজন চিহ্নিত সন্ত্রাসী এবং তার নামে খুলনা থানায় ৭টি মামলা রয়েছে।

উল্লেখ্য, নগরীর শেরেবাংলা রোডে ভাড়া বাসায় অধ্যাপক চিত্ত রঞ্জন বাইনের লাশ উদ্ধার করা হয়। এ সময় তার বাসার মূল্যবান সামগ্রী লুটপাট হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ