Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ছুরিকাঘাত করে অটো ছিনতাই

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গোবিন্দগঞ্জে ছুরিকাঘাত করে ব্যাটারি চালিত অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার মধ্যরাতে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা এলাকায় এ ঘটনা ঘটে। এতে অটোচালক কুঠিবাড়ীর অবসরপ্রাপ্ত দারোগা আবুল হোসেনের ছেলে খোকন (৪০) গুরুতর আহত হয়। অটোচালক বর্তমানে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
জানা গেছে, উপজেলার ফাঁসিতলা থেকে গোবিন্দগঞ্জ আসার জন্য যাত্রীবেশী ৫ জন ছিনতাইকারী অটো ভাড়া করে। গোবিন্দগঞ্জ আসার পথে কালিতলা এলাকায় পৌঁছলে ওই ৫ ছিনতাইকারী চালককে ছুরিকাঘাত করে অটো নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে ৬নং ওয়ার্ড কাউন্সিলর রিমন কুমার তালুকদার খোকনকে দেখতে হাসপাতালে যান।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মোজাম্মেল হক অটো ছিনতাইয়ের ঘটনা নিশ্চিত করে জানান, অটো উদ্ধারের জন্য পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ