Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়িতে মোটরসাইকেল ছিনতাই করে চালক আজিজুল হাকিম শান্তকে হত্যার প্রতিবাদে আজ সোমবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ চলছে। পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের ডাকা এ অবরোধে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে অবরোধের সমর্থনে কাউকে রাস্তায় পিকেটিং করতে দেখা যায়নি। তিনদিন বন্ধ থাকার পর আজ অফিস আদালত খোলা থাকায় যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।
প্রসঙ্গত, মাটিরাঙা পৌরসভার নতুনপাড়া এলাকার ভাড়ায় মোটরসাইকেল চালক আজিজুল হাকিম শান্ত গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন। চারদিন পর রোববার সকালে মাটিরাঙার হৃদয় মেম্বার পাড়া রিছাং ঝর্ণা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোটরসাইকেল ছিনতাইয়ের জন্য শান্তকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ধন বিকাশ ত্রিপুরা (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ।
খাগড়াছড়ি পুলিশ সুপার মো. মজিদ আলী জানান, যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলার নয়টি উপজেলার গুরুত্বপূর্ণ সড়কে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ