Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়কে প্রাণ গেল মা ও ছেলের

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিবাড়ী মোড় এলাকায় গতকাল রোববার সকালে মোটরসাইকেল এবং বাসের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মা-ছেলে দুজনের মৃত্যু হয়েছে। পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মাহফুজার রহমান জানিয়েছেন, সকালে রাজবাড়ী থেকে ছেরে আসা কুষ্টিয়াগামী একটি লোকাল বাসের সাথে কালুখালী উপজেলার কালিবাড়ী মোড় এলাকায় একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয় এতে ঘটনা স্থলেই মোটরসাইকেলের দুই আরোহী মারা যায়। মৃত ব্যক্তিদের পরিচয় পাওয়া গেছে, তারা হলো রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বেসপাড়া এলাকার হাবিবুর রহমানের স্ত্রী সাজেদা খাতুন ও তার ছেলে হুমায়ুন আহম্মেদ রাজ্জাক। এ ঘটনার পর বাসটিকে আটক করা গেলেও পলাতক রয়েছে বাসের চালক।
বিজ্ঞান ও গণিত উৎসব অনুষ্ঠিত
নতুন কিছু শেখা, আবিষ্কার ও বিজ্ঞানের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে রাজবাড়ীতে ২য় বারের মত বিজ্ঞান ও গণিত উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১১টার দিকে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে এ মেলার আলোচনা সভা এবং গণিত ও বিজ্ঞান বিষয়ের বিভিন্ন প্রজেক্ট প্রদর্শিত করেন শিক্ষার্থীরা। রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজা খানম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মানোয়ার হোসেন মোল্লা। বিশেষ অতিথি ছিলেন, লেখক ও গবেষক প্রফেসর মতিঅর রহমান, জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মন্ডল, রাজবাড়ী সরকারী কলেজের গণিত বিভাগের প্রভাষক অদৈত কুমার দাস, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আক্তার হোসেন, বিজ্ঞান শিক্ষক প্রাণ কৃষ্ণ সাহা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ