Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আহত ব্যক্তিকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন আনসার কমান্ডার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ৩:৪৩ পিএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সড়ক দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে বাঁচাতে গিয়ে বাসচাপায় প্রাণ হারালেন আনসার প্লাটুন কমান্ডার জাহাঙ্গীর হোসেন (৪২)। রোববার (২২ জানুয়ারি) সকালে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুর পাওয়ার গ্রিড কোম্পানি লিমিটেডের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত জাহাঙ্গীর সদর বরগুনা জেলার হাউজিবুনিয়া গ্রামের জয়নুদ্দিনের ছেলে। গত বছরের ১৬ জানুয়ারি পাওয়ার গ্রিড কোম্পানিতে কাজে যোগদান করেন তিনি। পরিবারে স্ত্রী ও দুই ছেলে মেয়ে রয়েছে তার। নিহত অপর ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে ঢাকাগামী অর্কিট পরিবহনের একটি বাস যান্ত্রিক ত্রুটির কারণে পাওয়ার গ্রিড কোম্পানির প্রধান ফটকের সামনে দাঁড়িয়েছিল। বাসের যাত্রীরা অপর একটি বাসের জন্য অপেক্ষা করছিলেন। এসময় হঠাৎ একটি পিকআপভ্যান পেছন থেকে বাসটিকে ধাক্কা দিলে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি গুরুতর আহত হন। এসময় প্রতিষ্ঠানের ভেতর থেকে ছুটে গিয়ে জাহাঙ্গীর তাকে উদ্ধার করার চেষ্টা করেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জন্য বাহন থামাতে গেলে একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আহত ওই ব্যক্তিরও মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ