Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে সৌদি প্রবাসীর মৃতদেহ উদ্ধার, স্ত্রী-ছেলে আটক

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : নিখোঁজের ২দিন পর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়ন থেকে আবু জাহের (৪৭) নামের এক সৌদি প্রবাসীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িত থাকায় অভিযোগে নিহতের স্ত্রী রেহানা আক্তার (৩০) ও ছেলে হান্নান (১৮)কে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ২টার দিকে তালুয়া চাঁদপুর গ্রাম থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহত আবু জাহের ওই গ্রামের নূর আলী মিয়াজী বাড়ীর আব্দুস সাত্তারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আবু জাহের গত দুই মাস আগে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। দেশে আসার পর সৌদি থেকে পাঠানো টাকার হিসাব ও পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী এবং ছেলের সাথে তার বিরোধ দেখা দেয়। এসব ঘটনা নিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হয়। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে জাহেরের স্ত্রী ও ছেলে মোবাইল করে জাহেরকে স্থানীয় বারিহাট বাজারে যেতে বলে। এরপর থেকে জাহের নিখোঁজ ছিল। এ ঘটনায় শুক্রবার সকালে জাহেরের ভাই বেগমগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
রোববার বিকালে পুলিশ জাহেরের স্ত্রী রেহানাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান জাহের নিখোঁজের ব্যাপারে হান্নান বিস্তারিত বলতে পারবে। পরে পুলিশ হান্নানকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তার বাবাকে হত্যার পর মাটির নিচে চাপা দেয়ার কথা স্বীকার করে। পরে হান্নানের দেওয়া তথ্যমতে পুলিশ তাদের বাড়ীর একটি বাগানের মাটির নিচ থেকে আবু জাহেরের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে। বেগমগঞ্জ মডেল থানার ওসি গোলাম ফারুক জানান, নিহতের ছেলের দেওয়া তথ্য অনুযায়ী মাটির নিচ থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ঘটনায় নিহতের স্ত্রী ও ছেলেকে আটক করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ