Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১১:০৫ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার দাশুড়িয়ায় আব্দুল হাফিজ (৩৫) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত ব্যবসায়ী ঈশ্বরদী উপজেলার ঢুলটি বহলপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বিষয়টি জানান।
তিনি জানান, হাফিজ একজন মাছ ব্যবসায়ী। তিনি দাশুড়িয়া মোড়ে দীর্ঘদিন ধরে মাছের ব্যবসা করে আসছিলো। ব্যবসায়িক কোনো দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কারা কীভাবে তাকে হত্যা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে প্রকৃত রহস্য উদঘাটন করা হবে বলেও তিনি জানান।
তবে তিনি ব্যবসায়ীদের বরাত দিয়ে আরও জানান, রাতে হাফিজ দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।
পথচারীরা রাস্তায় রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ