Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

’৯০ এর পর থেকে মানুষের স্বস্তি নেই-জিএম কাদের

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের বলেছেন, আমরা জাতি হিসেবে এক হলেও রাজনৈতিক দলগুলোর রেষারেষির কারণে জাতি আজ বিভক্তির মধ্যে আছে, যা দেশের জন্য কথনও মঙ্গল বয়ে আনতে পারে না। গতকাল কাকরাইলস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পার্টি আয়োজিত দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সু-স্বাস্থ্য কামনায় আয়োজিত মিলাদ মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন দলের যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এম.পি।
জি.এম কাদের বলেন, দেশ স্বাধীন হলেও মানুষ সত্যিকারের স্বাধীনতার স্বাদ ও গণতন্ত্রের সুফল এখনো পায়নি। তিনি বলেন, অনেক সমালোচকেরা এরশাদকে স্বৈরাচার বললেও দেশের জনগণ সত্যিকারের স্বাধীনতা এবং গণতন্ত্রের সুফল তাঁর (এরশাদের) শাসনামলেই ভোগ করেছে। ৯০ পরবর্তী সময় থেকে বড় দুটি প্রতিহিংসার রাজনীতির কারণে জনজীবনে স্বস্তি নেই। তাই দেশের জনগণ আজ এই দুটি দলকে প্রত্যাখ্যান করেছে। আমরা যদি দলকে আরো শক্তিশালী করতে পারি তাহলে এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি আবার সরকার গঠন করে জনগণকে আমরা দেখাতে পারি আলোর দিশারী।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, নূর-ই-হাসনা লিলি চৌধুরী এম.পি, গোলাম কিবরিয়া টিপু, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু, নুরুল ইসলাম নুরু, জহিরুল ইসলাম জহির, আরিফুর রহমান খান, দিদারুল আলম দিদার, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ