Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় তিতাস কর্মকর্তাদের ওপর হামলায় দেড়শত জনের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : ফতুল্লার নন্দলালপুরে প্রাইম টেক্সটাইল মিলে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানী কর্মকর্তাদের ওপর হামলার ঘটনায় ওই কারখানার ব্যবস্থাপনা পরিচালক (এমডি)সহ দেড়শত জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তিতাস গ্যাস নারায়ণগঞ্জ আঞ্চলিক অফিসের জেনারেল ম্যানেজার শফিকুর রহমান বাদী হয়ে ২০ জানুয়ারী শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।
ফতুল্লার মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, তিতাস গ্যাসের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
মামলায় উল্লেখ করা হয়েছে, প্রাইম টেক্সটাইলে মিলের মালিকপক্ষ অবৈধভাবে অতিরিক্ত গ্যাস ব্যবহার করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পেয়ে সংযোগটি বিচ্ছিন্ন করা হয়।
প্রাইম টেক্সটাইল মিলের উপ-মহাব্যবস্থাপক মোস্তফা আবদুদ দাইয়ান জানান, আমাদের গ্যাসের বিল বকেয়া ছিল না। অবৈধ সংযোগও ছিল না। তারপরও আমাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। কারখানাটির সহকারী ব্যবস্থাপক (এডমিন) ফরহাদ জানান, তারা একটি জিডির জন্য ফতুল্লা মডেল থানায় আবেদন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ