Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রত্যন্ত অঞ্চলে বসুন্ধরা এলপি গ্যাসের সহজ প্রাপ্তি নিশ্চিত করা হবে

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : প্রত্যন্ত এলাকায় বসুন্ধরা এলপি গ্যাসের বাজার পরিস্থিতি পর্যবেক্ষণের অংশ হিসেবে ২১ জানুয়ারি শাহজালাল উপশহর, সিলেটের একটি অভিজাত হোটেলে পরিবেশকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রæপ-এর সম্মানিত ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। অনুষ্ঠানের শুরুতে সিলেটের বসুন্ধরা এলপি গ্যাস পরিবেশকদের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা দেওয়া হয়।
প্রধান অতিথি তাঁর উদ্বোধনী বক্তব্যে বসুন্ধরার সাফল্যে সবার সহযোগিতা রয়েছে জানিয়ে প্রত্যন্ত অঞ্চলে বসুন্ধরা এলপি গ্যাসের সহজপ্রাপ্তি নিশ্চিত করার ওপর জোর দেন। তিনি আরও বলেন, সিলেট বিভাগে এলপি গ্যাসের সহজপ্রাপ্যতা দীর্ঘদিনের যে সমস্যা ছিলো, ঢাকায় বসুন্ধরা এলপি গ্যাসের এশিয়ার দ্বিতীয় বৃহত্তর প্ল্যান্ট স্থাপনের মাধ্যমে এর সমাধান করা হবে এবং এক থেকে দেড় মাসের মধ্যে বাজারে সিলিন্ডারের কোনো সংকট থাকবে না।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের, হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন, হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম, হেড অব সেলস মীর টি, আই. ফারুক রিজভী, ডিজিএম অপারেশন অ্যান্ড প্ল্যানিং জাকারিয়া জালাল, সেক্রেটারি টু অনারেবল ভাইস চেয়ারম্যান মো. শরীফুল ইসলাম।
হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন বলেন, বসুন্ধরা এলপি গ্যাস নিরাপদ রাখতে ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয় যার ফলে নিশ্চিত হয় সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা।
হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী বলেন, আগামী দিনগুলোতে বসুন্ধরা এলপি গ্যাস-এর উপর মানুষের আস্থা, পণ্যের সহজলভ্যতা ও গুণগতমান ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের বিভিন্ন পর্যায়ের পরিবেশকরা অংশ নিয়ে তাদের মতামত তুলে ধরেন। প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ