Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে অস্ত্র ও গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ৫:৫৪ পিএম

নোয়াখালী ব্যুরো : চাটখিল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মো. রাজু মিয়া (২৫), সবুজ (২৪) ও আবদুল খালেক (৩৫) নামের তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ২টি দেশীয় এলজি, ৩ রাউন্ড কার্তুজ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো, চাটখিল উপজেলার শিবপুর গ্রামের ওরিয়ার বাড়ীর আবুল কাশেমের ছেলে রাজু মিয়া, পূর্ব দেলিয়াই গ্রামের দর্জি বাড়ীর মোহাম্মদ হোসেনের ছেলে আব্দুল খালেক, শ্রীপুর মিজী বাড়ীর আমির হোসেনের ছেলে সবুজ।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, লক্ষ্মীপুর ক্যাম্পের উপ-পরিচালক মেজর মো. রেজাউর রহমানের নেতৃত্বে বুধবার গভীর রাতে শিবপুর গ্রামের ওরিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে একটি এলজি, ৩ রাউন্ড কার্তুজ ও একটি মোটরসাইকেল’সহ সন্ত্রাসী রাজু মিয়াকে গ্রেফতার করা হয়। পরে রাজুর দেওয়া তথ্যমতে পূর্ব দেলিয়াই এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী আব্দুল খালেক ও শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসী সবুজকে একটি এলজি’সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনাইমুড়ী ও চাটখিল থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ