Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগের পুনর্মিলনী সফল করতে কাদেরের নেতৃত্বে সাবেক সভাপতি-সম্পাদকদের প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সংগঠনের গৌরব-ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ২৪ জানুয়ারি পুনর্মিলনী অনুষ্ঠান করবে ছাত্রলীগ। এ পুনর্মিলনী সফল করতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে প্রস্তুতি সভা করেছেন ৭৫’র উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা।
গতকাল বিকালে রাজধানীর রমনা চাইনিজে এই মতবিনিময় সভায় সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আবদুল মান্নান, জাহাঙ্গীর কবির নানক, অসীম কুমার উকিল, মাঈনুদ্দিন হাসান চৌধুরী, ইকবালুর রহিম, একেএম এনামুল হক শামীম, ইসহাক আলী খান পান্না, অজয় কর খোকন, লিয়াকত শিকদার, মাহমুদ হাসান রিপন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বর্তমান সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন।
আগামী ২৪ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের পুনর্মিলনীতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সভায় ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, জাতির পিতাকে হত্যার পর ছাত্রলীগ নেতাকর্মীরা আওয়ামী লীগের পতাকা বহন করে গ্রাম থেকে গ্রামে ঘুরে ঘুরে কর্মী সংগ্রহ করেছে। ১৯৮১ সালে বঙ্গবন্ধুকন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসার পর আওয়ামী লীগের হাল ধরেন। এরপর নানা চড়াই-উৎরাই পেরিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা গণতন্ত্রের জন্য সংগ্রাম করে গেছেন।
পদ-বঞ্চিত সাবেক ছাত্রলীগের শীর্ষ নেতাদের মূল্যায়ন প্রসঙ্গে কাদের বলেন, আপনাদের দৃঢ়চেতা পদক্ষেপ ও সাহসী ভূমিকার কারণেই আজকে আওয়ামী লীগ এই অবস্থায় এসেছে। কোনো ত্যাগই বৃথা যায় না। এর রিটার্ন আসবেই।
আগামী ২৪ জানুয়ারির পুনর্মিলনী সফল করতে সবার সহযোগিতা কামনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমাদের যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে হবে। অনুষ্ঠান দৃষ্টিনন্দন ও সাফল্য করতে হবে। এছাড়াও আগামীতে সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকদের মাঝে মাঝে বৈঠকে মিলত হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ