Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে নির্মাণাধীন ট্যানারি ভবনের ছাদ ধসে ৭ জন আহত

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে বাংলাদেশ বিসিক চামড়া শিল্প নগরী ট্যানারিতে একটি নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়েছে। এতে অন্তত ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। দমকল বাহিনী ধ্বংসস্তূপ থেকে ৭ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
গতকাল (বুধবার) দুপুরে সাভার হেমায়েতপুরের হরিণধরা এলাকায় আজিজ ট্যানারীতে (বে-ট্যানারি) এ ঘটনা ঘটে।
ট্যানারী পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ওসি) মো: ওয়াহিদুজ্জামান জানান, দুপুরে আজিজ ট্যানারীর দুইতলা ভবনের সমান (২০ ফুট উঁচু) একতলার ছাদ ঢালাইয়ের কাজ করছিলেন বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক। এসময় হঠাৎ করে ওই নির্মাণাধীন ভবনের ছাদ ধরে পড়ে যায়। এসময় ছাদের নিচে পড়েন বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক।
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলাউদ্দিন জানান, ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সাভারের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, ধ্বংসস্তূপে পানি দিয়ে ও ভেকুর সাহায্যে সরিয়ে ফেলার পর আটকা পরা আর কাউকে পাওয়া যায়নি। প্রাথমিকভাবে তিনি ধারণা করছেন, দুর্বল কাঠামোর কারণেই নির্মাণাধীন ছাদটি ধসে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ