Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জকিগঞ্জে কলেজছাত্রী ঝুমার উপর হামলায় বাহারের বন্ধু আটক পুলিশের অভিযান অব্যাহত

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

জকিগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : জকিগঞ্জের রসুলপুর গ্রামের কলেজছাত্রী ঝুমা বেগম ও তার মা করিমা বেগমকে কুপিয়ে আহত করার ঘটনায় বাহারকে প্রধান আসামি করে মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে বুধবার ভোর রাতে কালিগঞ্জ এলাকা থেকে বাহারের ঘনিষ্ট বন্ধু সুনানন্দপুর গ্রামের আবুল কাশেমের ছেলে বুরহান উদ্দিন (৩৫) কে আটক করেছে। এ ঘটনায় এ নিয়ে আটক হলেন বাহারের ভাই নাসিরসহ দুজন। অপরদিকে বাহারের ভাই গ্রেফতারকৃত নাসির উদ্দিনকে আদালতে প্রেরণের পর মামলার তদন্তকারী কর্মকর্তা ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা জকিগঞ্জ থানার এসআই ইমরুজ তারেক জানান, বাহারের ঘনিষ্ট বন্ধু বুরহান উদ্দিনকে আটক করে তাকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চলছে বাহারকে গ্রেফতার করতে। এখনো বাহারকে গ্রেফতার করা সম্ভব হয়নি। রিমান্ডে থাকা বাহারের ভাই পুলিশকে গুরুত্বপূর্ণ কোন তথ্য দেয়নি। যা তথ্য দিয়েছে মামলার গোপনীয়তার স্বার্থে তা প্রকাশ করা সম্ভব নয়।
উল্লেখ্য গত রোববার দিনদুপুরে রসুলপুরের কলেজ ছাত্রী ঝুমা ও তার মা করিমা বেগমকে কুপিয়ে আহত করে একই গ্রামের আব্দুল গফুর পচনের ছেলে বাহার উদ্দিন (২২) পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে ঝুমার মা করিমা বেগম বাদি হয়ে বাহারকে প্রধান ও ৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ