Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদগঞ্জের ইসলামপুরে আজ ও কাল ইছালে ছাওয়াব মাহফিল

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের ফরিদগঞ্জ ঐতিহ্যবাহী ইসলামপুর শাহ ইয়াছিন (রহ:) ফাজিল মাদরাসা ময়দানে দুই দিনব্যাপী ৭৩তম ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হবে আজ ১৯ ও কাল ২০ জানুয়ারি। মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান করবেন ফুরফুরা শরীফের পীর আলহাজ হযরত মাওলানা মুহা. আব্দুল্লাহিল মারুফ ছিদ্দীকি আল কোরাইশি। প্রথমদিন ১৯ জানুয়ারি বৃহস্পতিবার ওয়াজ করবেন চাঁদপুর মান্দারী সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা নেছার আহমাদ, ঢাকা ডেমরার দারুন্নাজাত কামিল মাদরাসার মুহাদ্দিছ মাওলানা আলমগীর হোসাইন আনসারী, ইসলামপুর শাহ ইয়াছিন (রহ:) ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আমীর হোছাইন, কুমিল্লা শাষণগাছা জামে মসজিদের খতীব মাওলানা বেলাল হোছাইন চিশতী, পবিত্র কুরআন তিলাওয়াত করবেন কারি সাইদুল ইসলাম আসাদ।
দ্বিতীয় দিন ২০ জানুয়ারি জুমার নামাজের পর ওয়াজ করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাস্সির মাওলানা কামরুল ইসলাম সাঈদ আনসারী, বাদ আসর দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, বাদ মাগরিব দারুন্নাজাত ছিদ্দীকিয়া কামিল মাদরাসার মুহাদ্দিছ মাওলানা বদরুজ্জামান রিয়াদ, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাস্সির মাওলানা সাদিকুর রহমান আল আজহারী, মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ। কুরআন তিলাওয়াত করবেন ক্ষুদে কারি মাহমুদুল হাসান, হামদ-নাত পরিবেশন করবেন ছারছীনা দরবার শরীফের জুলফিকার শিল্পীগোষ্ঠির কেদ্রীয় সদস্য মো. আ. রহমান ও মো. আ. কাইউম। মাহফিলে দলে দলে যোগদান করতে এন্তেজামিয়া কমিটির পক্ষে মো. জোবায়ের ও আবু জাফর সকল ধর্মপ্রাণ মুসল্লিদের অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ