Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কর্মরত অবস্থায় মারা যাওয়ায় পুলিশ সদস্য মিজানুরের পরিবারকে পাঁচ লাখ টাকা প্রদান

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : গতকাল বুধবার সকালে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত অবস্থায় মারা যাওয়ায় পুলিশ কনস্টেবল মিজানুর রহমানের পরিবারকে পুলিশ হেড কোয়ার্টার থেকে প্রাপ্ত পাঁচ লাখ টাকা দেয়া হয়েছে। আনুষ্ঠানিকভাবে নগদ অর্থ কনস্টেবল মিজানুর রহমানের স্ত্রী লাবনী আক্তারের হাতে তুলে দেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম।
এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার জানান, মিজানুর রহমান কঠোর পরিশ্রম ও সততার সাথে বাংলাদেশ পুলিশ বিভাগে ২০ বছর দুই মাস এক দিন কাজ করেছেন। কর্মরত অবস্থায় গত বছরের ১১ মে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ একটি ছেলে একটি মেয়ে রেখে যান। বাংলাদেশ পুলিশ প্রশাসনের নতুন প্রজ্ঞাপন অনুযায়ী কোনো সদস্য কর্মরত অবস্থা মারা গেলে তার পরিবারকে পাঁচ লাখ টাকা প্রদান করা হয়। তারই ধারাবাহিকতায় পুলিশ হেড কোয়ার্টার থেকে প্রাপ্ত টাকা হস্তান্তর করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ