Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পড়া না শেখায় ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত করলেন স্কুল শিক্ষক

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : বড়াইগ্রাম উপজেলার জোনাইল সেন্ট লুইস উচ্চ বিদ্যালয়ে সোহাগ হোসেন (১২) নামে একছাত্রকে মাথায় এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত করেছেন সহকারী শিক্ষক জেমস কস্তা। আহত সোহাগ ঐ স্কুলের ৭ম শ্রেণীর ক শাখার ছাত্র ও গাড়ফা গ্রামের আব্দুল লতিফের ছেলে।
জানা যায়, গতকাল বুধবার দুপুরে জেমস কস্তা শ্রেণী কক্ষে সোহাগকে ইংরেজি গ্রামার বিষয়ের পড়া মুখস্ত হয়েছে কিনা জানতে চান। কিন্তু বাড়িতে সমস্যা থাকায় পড়ে আসতে পারেনি জানালে তিনি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা বেত দিয়ে সোহাগকে উপর্যুপরি মারপিট করেন। এতে তার মাথায় দুই-তিন জায়গায় কেটে রক্তাক্ত জখম হয়। পরে বিষয়টি জানতে পেরে তার স্বজনেরা স্কুলে এসে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা করান। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাদার উইলিয়াম ওয়াল্টার রোজারিও বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, অনাকাক্সিক্ষতভাবে ঘটনাটি ঘটে গেছে। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ