Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ওবায়দুল কাদেরের বাড়িতে প্রবেশের ঘটনায় এক সন্দেহভাজন আটক

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জে রাতের অন্ধকারে আঙ্গুর নিয়ে প্রবেশের ঘটনায় ওমর ফারুক (৪৫) নামের আরো একজনকে আটক করেছে পুলিশ। গতকাল (বুধবার) সকালে বসুরহাট বাজারের জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ওমর ফারুকের বাড়ি একই উপজেলার রামপুর এলাকায়।
কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, এর আগে আটককৃত দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদে ওমর ফারুক আঙ্গুরগুলো কিনে দিয়েছে বলে স্বীকার করেন। পরে সকালে বসুরহাট বাজারে অভিযান চালিয়ে ওমর ফারুককে আটক করা হয়েছে এবং তাকেও জিজ্ঞাসাবাদ চলছে।
উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাত ৪টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রামে মন্ত্রীর গ্রামের বাড়ি থেকে এক কেজি আঙ্গুরসহ ফেনীর দাগনভূঁঞা উপজেলার দক্ষিণ করিমপুর গ্রামের আবদুল ওহাবের ছেলে দেলোয়ার হোসেন নামের এক যুবককে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ