Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাওয়ার অব অ্যাটর্নি আইন ও বিধিমালার অস্পষ্টতা শিগগিরই দূর করা হবে -আইনমন্ত্রী

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, পাওয়ার অব অ্যাটর্নি আইন, ২০১২  এবং পাওয়ার অব অ্যাটর্নি বিধিমালা, ২০১৫ এর যে সমস্ত অনুচ্ছেদে অস্পষ্টতা রয়েছে তা শিগগিরই দূর করা হবে। একইসাথে নিবন্ধন বিধিমালা, ২০১৪ এর যে সমস্ত বিধি ও উপবিধিতে অস্পষ্টতা রয়েছে তাও দূর করা হবে। গতকাল মঙ্গলবার দুপুরে আইন মন্ত্রণালয়ের সভাকক্ষে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দদের সাথে এক বৈঠকে এসব কথা বলেন তিনি।
বৈঠকে আইনজীবী সমিতির নেতৃবৃন্দ তাঁদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে আইনমন্ত্রী তা অতিদ্রুত সমাধানের আশ্বাস দেন। এ সময় তিনি চট্টগ্রাম জেলা জজশীপের শূন্য পদগুলো এক সপ্তাহের মধ্যে পূরণ করা হবে বলে জানান। বৈঠকে আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, যুগ্ম-সচিব এ. এইচ. এম হাবিবুর রহমান ভূঁইয়া ও বিকাশ কুমার সাহাসহ আইন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এবং ”ট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি কফিল উদ্দিন ও সাধারণ সম্পাদক জাহিদ হোসেনসহ সমিতির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ