Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিটি ক্যাম্পাসে ছাত্র মজলিসের কাজকে জোরদার করতে হবে- ছাত্র মজলিস

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফরিপোর্টার : বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আব্দুর রহীম সাঈদ বলেছেন, ছাত্র রাজনীতিতে সুস্থধারা ফিরিয়ে আনতে হলে প্রতিটি ক্যাম্পাসে ছাত্র মজলিসের কাজকে জোরদার করতে হবে। বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জেলা সভাপতি হাবিবুর রহমান জালালের সভাপতিত্বে ও সেক্রেটারি কাজী ফাবাশ্বির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা বদিউজ্জামান, সাবেক কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট শেখ শোয়াইব আহমদ, সাবেক সেক্রেটারি জেনারেল মাওলানা নেজামুদ্দীন মিসবাহ। বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার আলী, মৌলভীবাজার জেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাই উত্তরসুরী, ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের সভাপতি এইচ এম শাহিনুল ইসলাম, হবিগঞ্জ জেলা নির্বাহী সদস্য হাফেজ শাহিন আহমদ, শহর শাখা সাধারণ সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ