Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাসহ দুজনের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১:২৬ পিএম | আপডেট : ২:৪০ পিএম, ১৭ জানুয়ারি, ২০১৭

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় ছাত্রলীগের এক নেতাসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা হচ্ছে, ইমন শেখ (২৫) ও শান্তিরাম বিশ্বাস (৫০)। ইমনের বাড়ি সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকায়। তিনি শেখ লিটন হাসানের ছেলে। ইমন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক। আর শান্তিরাম জেলার কালারোয়া উপজেলার দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের ননি গোপাল বিশ্বাসের ছেলে। তিনি সেলুনের দোকানদার।

মঙ্গলবার সকালে সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের আমতলা বিলের একটি মাছের ঘের থেকে ইমনের এবং কলারোয়া উপজেলার ঝাপাঘাটা বিলের মধ্য থেকে শান্তিরামের লাশ উদ্ধার করে পুলিশ।

সাতক্ষীরা থানার উপ-পরিদর্শক এসআই হুমায়ুন কবির জানান, মঙ্গলবার (১৭ জানুয়ারি) খবর পেয়ে তিনি পুলিশের একটি দল নিয়ে ধুলিহরের ইকবাল বিশ্বাসের মাছের ঘেরে যেয়ে লাশটি পড়ে থাকতে দেখেন। তার নাক মুখ দিয়ে রক্ত ঝরছিলো। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি খুলনা কমার্স কলেজে পড়াশুনা করেন বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। ময়না তদন্তের জন্য ইমনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় জড়িত সন্দেহে সুলতানপুর এলাকার সেলিমের ছেলে বিপ্লব ও মুরাদ নামে দুজনকে আটক করেছে থানা পুলিশ।

অপরদিকে, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক শেখ জানান, শান্তিরাম বিশ্বাসের কলারোয়া উপজেলায় সোনাডাঙ্গা বাজারে একটি সেলুনের দোকান আছে। সে সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে স্থানীয় এলাকাবাসি শান্তিরামকে ঝাপাঘাটা বিলের মধ্যে অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখে। তার মুখে বিষ দেওয়া ছিলো। পরে তারা পুলিশকে খবরদিলে পুলিশ তাকে উদ্ধার করে কলারোয়া হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ওসি আরও জানান, তাকে হতা করে কে বা কারা বিলের মধ্যে ফেলে দিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ