Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাদুল্যাপুরে রেলপথ-রাজপথ অবরোধ

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:৫৩ পিএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার সাদুল্যাপুরে আওয়ামী লীগের তিন ও যুবদলের এক নেতা নিখোঁজের প্রতিবাদে রাজপথ এবং রেলপথ অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

আজ মঙ্গলবার সকাল ১১টার থেকে প্রিন্স মুক্তি পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালিত হচ্ছে।

আজ সকাল ১১টার থেকে পৌনে ১২টা পর্যন্ত লালমনিহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি নলডাঙ্গা স্টেশনে অবরোধের কবলে পড়ে।

এদিকে সাদুল্যাপুর-নলডাঙ্গা পাকা সড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধরা। এতে করে ওই রুটে যান চলাচল না করায় সাময়িক ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালানো হচ্ছে।

গতরাত ১১টার দিকে সাদুল্যাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও ৩নং দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জীম মণ্ডল, দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেককে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে নলডাঙ্গা যাচ্ছিলেন। এরপর থেকে তারা নিখোঁজ হন।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে রেলগেট ও কাচারিবাজার এলাকা থেকে নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স এবং নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলাকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে মোটরসাইকেলসহ তুলে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ