Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিকিৎসকদের উপস্থিতি নিশ্চিতে তদারকি ব্যবস্থা জোরদার

সবার আগে রোগীর সেবা -স্বাস্থ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, হাসপাতালে এসে রোগীরা যেন ফেরত না যায় সে লক্ষে চিকিৎসকদের উপস্থিতি নিশ্চিত করতে তদারকি ব্যবস্থা জোরদার করা হয়েছে। তিনি বলেন, সবার আগে রোগীর সেবার বিষয়টিকে প্রাধান্য দিতে হবে। সরকার সারাদেশের হাসপাতালগুলোর সংস্কার করেছে, শয্যা সংখ্যা বাড়িয়েছে এবং অত্যাধুনিক যন্ত্রপাতি স্থাপন করেছে। পাশাপাশি নতুন নতুন বিশেষায়িত হাসপাতালও নির্মাণ করা হচ্ছে। এই পদক্ষেপগুলো নেয়া হয়েছে দেশের সাধারণ মানুষের জন্য স্বল্প মূল্যে আধুনিক চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে। একাজে চিকিৎসকদেরকে কর্মস্থলে থেকে জনগণের চিকিৎসা দেয়া।
গতকাল রাজধানীর শ্যামলীতে ২৫০ শয্যাবিশিষ্ট টিবি হাসপাতাল পরিদর্শনকালে চিকিৎসক, নার্স ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়কালে স্বাস্থ্যমন্ত্রী এ সব কথা বলেন। এসময় স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদসহ মন্ত্রণালয় ও হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ