Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে নারীসহ অপহরণকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : গতকাল রোববার বিকেলে র‌্যাব-১১ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে নারীসহ অপহরনকারী দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে।
র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি অভিযানিক দল এএসপি আলেপ উদ্দীন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাঁচপুরস্থ সোনাপুর এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের ৩ জন সক্রিয় সদস্য আঃ আলীম (৪২), পিতা-আঃ বারেক, সাং-আড়পাড়া, পোস্ট-গোস্বামী দূর্গাপুর, থানা-সদর, জেলা-কুষ্টিয়া, এ/পি সাং-গোলদাসের বাঘ (জনৈক বাছেদ মাস্টার এর বাসার ভাড়াটিয়া), থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ ও তার সহযোগী মোছাঃ মমতাজ বেগম (৩১), পিতা-মোঃ মোসলেম উদ্দিন, সাং-খাসপাড়া (জনৈক আলমাস মে¤¦ারের বাড়ি) পোস্ট-কাঁচপুর পুরান বাজার, থানা- সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জ এবং সুমি আক্তার (৩০), স্বামী- মোঃ আলম, সাং-চান্দিনা বাররা, পোস্ট-বাররা, থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা, এ/পি সাং-খাসপাড়া, পোস্ট-কাঁচপুর পুরান বাজার, থানা-সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জদেরকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ