Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় পৃথক স্থান থেকে ২ লাশ উদ্ধার

আশুলিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ৫:৫১ পিএম

আশুলিয়া সংবাদদাতা : ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে তানজু (১৭) নামে মানসিক ভারসাম্যহীন এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার দুপুর ১টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। মৃত তানজু শিমুলিয়া ইউনিয়নের কলাশসরি এলাকার মৃত আক্কাস বেপারি মেয়ে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার মোল্লা জানান, কয়েক বছর আগে বাবা মারা যাওয়ার পর মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে তানজু। ৮ জানুয়ারি হঠাৎ সে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, হাসপাতাল কর্তৃপক্ষের দেয়া খবরের ভিত্তিতে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

অপরদিকে, আশুলিয়ার গাজীরচট এলাকায় গলায় ফাঁস লাগিয়ে এক ব্যক্তির আত্মহত্যার খবর পাওয়া গেছে। লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে বলে জানিয়েছে এসআই আনোয়ার মোল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ