Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে নববধূর প্রাণ কেড়ে নিল ট্রাক

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ৪:২৯ পিএম

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা : বিয়ের হাতের মেহেদীর রং না মুছতেই নববধূর প্রাণ কেড়ে নিল ঘাতক ট্রাক। বিয়ের ১৯দিনের মাথায় নববধূর এমন পরিনতি হবে কেউ ভাবতেও পারেনি। কিন্তু দ্রুতগামী ট্রাকের কাছে হার মানতে হলো নববধূ শারমিনকে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া ও কান্নারুল পড়েছে।

আজ রবিবার সকালে ঢাকার ধামরাইয়ে মাটিবহনকারী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই নববধূ শারমিন নিহত হন। আহত হয় তাঁর স্বামী জুয়েল হোসেন। জুয়েলকে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী জানায়, আজ রবিবার সকালে কাওয়ালীপাড়া-বারবারিয়া আঞ্চলিক সড়কে গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদ ভবনের সামনে মাটিবহনকারী একটি দ্রতগামী ট্রাক বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এ সময় নববধূ শারমিন ঘটনাস্থলেই মারা যান। আহত হয় নিহতের স্বামী জুয়েল হোসেন। ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়ছে।

উল্লেখ গত ২৮ ডিসেম্বর উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোড়া গ্রামের শারমিনের বিয়ে হয় একই ইউনিয়নের কৃষ্ণপুরা গ্রামের জুয়েলের সঙ্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ