Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুর্গাপুরে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ২:৪৮ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর দুর্গাপুর উপজেলার কয়ামাজমপুর গ্রামে বাড়িতে লাগা আগুনে পুড়ে লাবণ্য প্রভা (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

গতরাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত লাবণ্য প্রভা মৃত নীরঞ্জন মণ্ডলের স্ত্রী। খবর পেয়ে আজ রোববার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, শনিবার দিবাগত রাত ১২টার দিকে কয়ামাজমপুর গ্রামে বৃদ্ধা লাবণ্য প্রভার বাড়িতে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। এ সময় তিনি ঘরের মধ্যে ঘুমিয়েছিলেন।

কোনো কিছু বুঝে ওঠার আগেই ঘুমের মধ্যেই আগুনে পুড়ে মারা যান তিনি। পরে স্থানীয়রা টের পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে তার আগেই বৃদ্ধার দুটি ঘরই পুড়ে যায়। পরে খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুড়ে যাওয়া ঘর থেকে লাবণ্য প্রভার লাশ উদ্ধার করে।

এসআই আব্দুস সালাম বলেন, ওই বৃদ্ধা একাই বাড়িটিতে বসবাস করতেন। কিন্তু তার বাড়িতে কিভাবে আগুনের সূত্রপাত হলো সেটি নিয়ে রহস্য দেখা দিয়েছে। তার একমাত্র সন্তান দুলাল মণ্ডল রাজশাহী বক্ষ ব্যাধি হাসপাতালের চিকিৎসক। তিনি শহরেই থাকেন। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ