Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহ আমানত বিমানবন্দরে সংবর্ধনা আল্লামা সৈয়্যদ তাহের শাহ্র স্বদেশ গমন

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ ও আল্লামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ্ পবিত্র জশ্নে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে গত ৬ ডিসেম্বর বাংলাদেশে আসেন এবং ১০ জানুয়ারি পর্যন্ত বিভিন্ন জায়গায় অনুষ্ঠিত আজিমুশ্শান মাহফিল শেষ করে গতকাল (বুধবার) বাংলাদেশ বিমানযোগে রাত ৮-৪৫ মিনিটে চট্টগ্রাম শাহ্ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর থেকে স্বদেশ রওয়ানা হন। হুজুরের সফরসঙ্গী হিসেবে রয়েছেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন।
এদিকে হুজুরগণকে নগরীর ষোলশহরস্থ আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া ও চট্টগ্রাম বিমানবন্দরে বিদায় সংবর্ধনা জানান আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম, জামেয়ার শায়খুল হাদীস মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী, পিএইপি ফ্যামেলীর চেয়ারম্যান সুফি মিজানুর রহমান, ঢাকা আনজুমান শাখার সেক্রেটারী মুহাম্মদ সিরাজুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ