Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে ভারতীয় ভিসা অ্যাপ্লিকেশন সেন্টার উদ্বোধন

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : গতকাল বুধবার সন্ধ্যায় যশোরে ভারতীয় ভিসা অ্যাপ্লিকেশন সেন্টার (আইভিএসি)-এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন বাংলাদেশ নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা। বাংলাদেশের ১২তম এই ভিসা কেন্দ্রের উদ্বোধনকালে ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেন, যশোর বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের অন্যতম প্রবেশদ্বার। এছাড়া বাংলাদেশ ও ভারতের মধ্যকার ব্যবসা-বাণিজ্যের প্রায় ৫০ ভাগ বেনাপোল-পেট্রাপোলের মধ্যে হয়ে থাকে। এ জন্য যশোরের অনেক গুরুত্ব রয়েছে। তাই এ অঞ্চলের মানুষের সুবিধার্থে যশোরে এই ভিসা কেন্দ্র স্থাপন করা হয়েছে।
ভিসা কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম, যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, নড়াইল জেলা আওয়ামী লীগ সভাপতি সুভাষ বোস, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত দাস শান্ত, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার প্রধান জেনারেল ম্যানেজার সুজিত কুমার ভার্মা, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার আঞ্চলিক প্রধান অভিজিৎ চক্রবর্তী ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ