Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মোবাইল চার্জ বিড়ম্বনার সমাধানে আইটেল আইটি ১৫১৬ প্লাস স্মার্টফোন

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বন্ধুদের সাথে যোগাযোগ রক্ষার জন্য সামাজিক মাধ্যমগুলো সবার জন্যই গুরুত্বপূর্ণ পথ হয়ে উঠেছে, একইসাথে প্রয়োজন বাড়ছে স্মার্টফোনের। আরো গুরুত্বপূর্ণ, স্মার্টফোনে একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি থাকবে। আপনার প্রয়োজনীয় মুহূর্তে আপনার মোবাইল ফোনে চার্জ না থাকাটা আপনার জন্য খুবই বিরক্তির কারণ হতে পারে। আর তাই মোবাইল ফোনে চার্জ বিড়ম্বনার সমাধান করতে  বাজারে এসেছে আইটেল আইটি ১৫১৬ প্লাস।
আইটি ১৫১৬ প্লাস পাওয়ার অলয়েজ অন; পাঁচ হাজর এম এ এইচ পাওয়ারফুল ব্যাটারি দ্বারা চালিত এই স্মার্টফোনের বিশেষ বৈশিষ্ট্য সুপার পাওয়ার সেভিং মোড এবং স্মার্ট পাওয়ার ব্যাংক ম্যানেজমেন্টÑ অন্যান্য মোবাইল ডিভাইসের চার্জার হিসেবে ব্যবহার করা যেতে পারে। মাত্র একবার চার্জে ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে এবং একটানা ব্যবহারের দুইদিন পর্যন্ত সচল থাকবে আইটি ১৫১৬ প্লাস। ওটিজি ক্যাবল সাপোর্টং সুবিধাসহ আইটি ১৫১৬ প্লাস এ রয়েছে পাঁচ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, এক জিবি র‌্যাম, আট জিবি রম, পাঁচ মেগাপিক্সেল অটোফোকাস এবং দুই মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ারফুল আইটি ১৫১৬ প্লাস সাশ্রয়ী মূল্যে আপনার নিকটতম রিটেইল শপে পাওয়া যাচ্ছে। আইটি ১৫১৬ প্লাস : পাওয়ার অলওয়েজ অন।  
সর্বাধুনিক প্রযুক্তি, গুণগত মান ও ভিন্নতার সমন্বয়ে আইটেল  মোবাইল বিগত ১০ বছর ধরে  মোবাইল ফোন তৈরিতে যোগ করেছে নতুন মাত্রার। বিশ্বজুড়ে ৪৫টিরও বেশি দেশে হয়ে উঠেছে একটি বিশাল পরিবারের নাম। ২০১৬ সালে দক্ষিণ এশিয়ার বাজারে ৫০ মিলিয়ন মোবাইল বিক্রির মাধ্যমে আইটেল মোবাইল নিজেদের অবস্থান আরো শক্তিশালী করে তুলেছে। আইটেল মোবাইল তাদের এক্সক্লুসিভ সার্ভিস ব্রান্ড কার্ল কেয়ার দ্বারা বিক্রয়োত্তর ১২ মাস পর্যন্ত সেবাব্যবস্থা নিশ্চিত করে থাকে। বিস্তারিত জানতে,
যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/রঃবষসড়নরষবনফ.




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ