Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকদ্রব্যসহ আটক ২

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক :দেশের দুই স্থানে মাদকদ্রব্যসহ ২ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে ১ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাহেব আলী শান্ত নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার লগ্নসার গ্রামের করিম আলীর পুত্র। চৌদ্দগ্রাম থানার এসআই তারেকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মহাসড়কের মিয়াবাজারস্থ হোটেল হাইওয়ে ইনের সামনে থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শান্তকে (৩১) আটক করা হয়।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, আড়াইহাজারে ১৯২ ক্যান বিয়ারসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে গোপালদী ফাঁড়ি পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার বিশনন্দী গ্রামে অভিযান চালিয়ে বজলুর রহমান (৬০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয়। সে ওই গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে। গোপালদী ফাঁড়ির ইনচার্জ ওসি আহসানউল্লাহ জানান, বজলুর রহমান ও তার ছেলে আল আমিন দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল। গোপনে খবর পেয়ে ১৯২ ক্যান বিয়ারসহ বজলুর রহমানকে আটক করেন। তবে আল আমিন পালিয়ে যায়।
 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ