Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে হামলার ঘটনায় আ.লীগ নেতা ২দিনের রিমান্ডে

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ৩:২৭ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিনগরে হামলার ঘটনায় মঙ্গলবার দুপুরে আ.লীগ নেতা মো. সুরুজ আলীকে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ব্রাহ্মণবাড়িয়ার কোর্ট ইন্সপেক্টর মো. মাহবুবুর রহমান জানান, সুরুজ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য গত সোমবার ৭ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে তোলা হয়। তবে এদিন রিমান্ড আবেদনের উপর শুনানি অনুষ্ঠিত হয়নি। পরে দুপুরে রিমান্ড আবেদনের শুনানি শেষে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শফিকুল ইসলাম আসামি সুরুজ আলীর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নাসিরনগর উপজেলার চাপরতলা গ্রাম থেকে সুরুজ আলীকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

উল্লেখ্য, নাসিরনগরে হিন্দু পল্লীতে হামলার ঘটনার সঙ্গে প্রাথমিক সম্পৃক্ততা থাকার অভিযোগে জেলা আওয়ামী লীগ সাময়িক বহিষ্কার করে চাপরতলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুরুজ আলীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ