Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনাকে হত্যায় গভীর ষড়যন্ত্র হচ্ছে -হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধুকে হারিয়েছি, শেখ হাসিনাকে হারাতে চাই না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। শেখ হাসিনাকে হত্যা করার জন্য একের পর এক গভীর ষড়যন্ত্র হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।
গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন’ উপলক্ষে এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। জাতীয় গণতান্ত্রিক লীগ ও ন্যাপ-ভাসানী যৌথভাবে এ সভার আয়োজন করে।
হাছান মাহমুদ বলেন, ষড়যন্ত্র ও অস্ত্রের মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জেনারেল জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করেছিলেন। দলটি জন্মলগ্ন থেকেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার চক্রান্তে লিপ্ত ছিল এবং আজও দেশ ও জনগণের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এখনো বিএনপি অবৈধভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে চায়। তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারাকে ধ্বংস করার জন্য বেগম জিয়া দেশ ও জাতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হচ্ছে এবং দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, তখন এই ষড়যন্ত্র চালানো হচ্ছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হারিয়েছি জননেত্রী শেখ হাসিনাকে আমরা হারাতে চাই না। জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য একের পর এক গভীর ষড়যন্ত্র হচ্ছে। তাই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।
ন্যাপ-ভাসানীর সভাপতি এমএ ভাসানীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনএফর প্রেসিডেন্ট এসএম আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউছার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ