Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি নেতাদের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত : কক্সবাজারে ড. হাছান মাহমুদ

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া একজন সাজাপ্রাপ্ত আসামি। তারপরেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানুভবতা দেখিয়ে তাকে জেলের বাইরে পরিবারের সাথে থাকার সুযোগ করে দিয়েছেন। কিন্তু বেগম খালেদা জিয়া অত্যন্ত প্রতিহিংসাপরায়ণ মানুষ। তিনি তার ছেলের মৃত্যুর সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসায় গেলে গেট খুলে দেননি। এছাড়াও ২১ আগস্ট বোমা হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলেন। গতকাল শুক্রবার কক্সবাজার বিমানবন্দরে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা বলেন মন্ত্রী।
ড. হাছান মাহমুদ সকালে কক্সবাজার বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান কক্সবাজার সদরের এমপি সাইমুম সরওয়ার কমল, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিমসহ দলীয় নেতৃবৃন্দ।
মন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেব যা বলেন তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তিনি আরো বলেন, দেশের সর্বোচ্চ মেডিকেল টিম দিয়ে খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকারের কোন আপত্তি নেই। কিন্তু বিএনপি নেতারা এখন যা করছেন এতে করে দন্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে জেলের বাইরে রাখা হবে নাকি, পুনরায় জেলে রাখা হবে সে বিষয়ে সরকার বিবেচনা করতে বাধ্য হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. হাছান মাহমুদ

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ