Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদকসেবনে বাধা দেয়ায় নারীসহ ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় মাদকসেবীরা এক নারীসহ একই পরিবারের চার জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে উপজেলার বরপা শান্তিগর এলাকায় ঘটে এ ঘটনা। প্রত্যক্ষদর্শী ও আহত জব্বর মিয়া জানান, শান্তিনগর এলাকায় কেয়ারটেকার হিসেবে আলী আকবর মিয়ার বাড়িতে তিনি বসবাস করে আসছেন। একই এলাকার রহিম মিয়া (রইয়া)সহ তার লোকজন প্রায় সময় তার ওই বাড়িতে মাদক সেবন করতে আসে। গতকাল সোমবার সকালে তার ঘরে মাদক সেবন করতে আসলে তিনি মাদক সেবনকারীদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে রহিম মিয়া (রইয়া)সহ ৫/৭ জন মাদক সেবনকারী দেশীয় অস্ত্র দা, ছুরি, লোহার রড, বাঁশের লাঠি নিয়ে এসে তার বাড়িতে হামলা চালিয়ে এলোপাতাড়িভাবে জব্বর মিয়াকে পেটাতে থাকে। তার চিৎকার শুনে মেয়ে রানী আক্তার এগিয়ে আসলে তাকেও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে সমস্ত শরীর থেতলে দেয়। এ সময় জব্বর মিয়ার ছেলে হৃদয় ও ভাগ্নে নাজমুল তাকে রক্ষা করতে আসলে হামলাকারীরা দা দিয়ে কুপিয়ে ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে তাদের মারাত্মকভাবে জখম করে। এ ব্যাপারে অভিযুক্ত রহিম মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
অস্ত্রের মুখে জিম্মি করে চেক ছিনতাই
রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে স্থানীয় চাঁদাবাজরা অস্ত্রের মুখে জিম্মি করে ৩ লাখ টাকার চেক ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে উপজেলার খাদুন এলাকায় ঘটে এ ঘটনা। এ ব্যাপারে কোন প্রকার থানা পুলিশ করলে হত্যা করা হবে বলেও ওই ব্যবসায়ীকে হুমকি দেয়া হয়। ম্যানেজার তপন সাহা জানায়, খাদুন এলাকার মনির কেমিক্যাল ওয়াকর্স নামে ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। বেশ কয়েক দিন ধরেই তপন সাহার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছে খাদুন এলাকার সন্ত্রাসী কুদরুদ উল্লাহ। রোববার রাতে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে কুদরুদ উল্লাহসহ ৭/৮ জনের এক দল চাঁদাবাজ ছেন, রামদা, চাপাটিসহ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে মনির কেমিক্যাল ওয়ার্কসবে প্রবেশ করে ভাঙচুর শুরু করে। এ সময় তপন সাহাকে অস্ত্রের মুখে জিম্মি করে ৩ লাখ টাকার একটি চেক ছিনিয়ে নেয়। ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মনির হোসেন প্রতিষ্ঠানের প্রয়োজনে পূবালী ব্যাংকের ৩ লাখ টাকা দু’টি চেক দিয়ে যায় তপন সাহাকে। আর এ ব্যপারে কোন প্রকার থানা পুলিশ করলে তপন সাহাকে হত্যা করে  প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দিবে বলে হুমকি প্রদান করে। তবে এ ব্যপারে অভিযুক্ত কুদরুদ উল্লাহ’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ