Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শরণখোলায় অপহৃত তরুণী টঙ্গি থেকে উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ২:১১ পিএম

বাগেরহাটের শরণখোলা থেকে অপহৃত তরুণী ফাতেমা তুজ জোহরা শান্তাকে (২১) গাজিপুরের টঙ্গি থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর ১২টার দিকে টঙ্গি এলাকার একটি সড়ক থেকে তাকে উদ্ধার করা হয়।

শান্তা শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের শাহ আলম গাজী দুলুর মেয়ে। সে পিরোজপুর মহিলা কলেজের রাস্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

শুক্রবার গভীর রাতে নিজ বাড়ি থেকে একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে। এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মেয়েটির বাবা ও মাকে জখম করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে বলে তার পরিবার থেকে অভিযোগ করা হয়।

ওই ঘটনায় শনিবার বিকেলে গৃহকর্তা দুলু তার মেয়ে শান্তার তালাকপ্রাপ্ত স্বামী রায়েন্দা বাজার এলাকার সবুর আকনের ছেলে সজিব আকনসহ ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১০-১২ জনের বিরুদ্ধে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, মোবাইল ফোন ট্রাকিং করে গাজিপুরের টঙ্গি এলাকা থেকে পুলিশের একটি দল ওই তরুণীকে উদ্ধার করে। তবে অপহরণকারীরা তাকে রেখে পালিয়ে যাওয়ায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
ওসি আরও বলেন, উদ্ধারকৃত শান্তা সুস্থ রয়েছে। সে জানিয়েছে তার সাবেক স্বামী সবুর আকন ও তার লোকজনই তাকে অপহরণ করেছিলো। উদ্ধারের পর শান্তাকে শরণখোলা নিয়ে আসা হচ্ছে।

এদিকে অপহৃত তরুণীকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের দাবিতে সোমবার সকাল থেকে উপজেলার রায়েন্দা বাজারে অর্ধদিবস ধর্মঘট শুরু করেন স্থানীয় ব্যবসায়ীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ