Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে বিদেশী পিস্তল ও রামদাসহ সন্ত্রাসী সুমন গ্রেফতার

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ  উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকা থেকে বিদেশী পিস্তল ও রামদাসহ সন্ত্রাসী সুমন মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে তাকে আটক করা হয়। আটক সুমন মিয়া ওই এলাকার মাতব্বর আলীর ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির জানান, চরপাড়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী শাহ আলী দীর্ঘ দিন ধরে নিজ এলাকাসহ আশ-পাশের এলাকায় বিভিন্ন ধরণের মাদক বিক্রি করে আসছিলো বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। রাতে শাহ আলীকে আটক করতে তার বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় শাহ আলীকে না পেয়ে তার ভাই সুমন মিয়ার ঘরে অভিযান পরিচালনা করা হয়। পরে ঘর থেকে একটি বিদেশী পিস্তল ও একটি ধারালো রামদা উদ্ধারসহ সন্ত্রাসী সুমন মিয়াকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই, তারা দেশ ও জনগনের জানমালের শত্রু, সন্ত্রাসী যে’ই হোক তাদের ধরে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ