Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সুপ্রিম কোর্টের সামনে লেডি জাস্টিসের মূর্তি স্থাপনের উদ্যোগ বরদাশত করা হবে না-নেজামে ইসলাম পার্টি

নির্বাহী কমিটির সভার প্রস্তাব

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির জাতীয় নির্বাহী কমিটির সভায় বলা হয়েছে যে, সুপ্রিম কোর্টের সামনে লেডি জাস্টিসের মূর্তি স্থাপনের উদ্যোগ  গ্রহণযোগ্য নয়। আরাকানে রোহিঙ্গা মুসলিম গণহত্যা বন্ধে মিয়ানমারের ওপর চাপ সৃষ্টির জন্য সভায় আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানানো হয়।  
শনিবার সকাল ১০টায় পুরানা পল্টনস্থ পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবদুর রশিদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় নির্বাহী কমিটির সভায় এসব কথা বলা হয়। আলোচনায় অংশগ্রহণ করেন মাওলানা শেখ লোকমান হোসেন, মাওলানা এ কে এম আশরাফুল হক, সিদ্দিকুর রহমান বিকম, আলহাজ মো: ওবায়দুল হক, মাওলানা ক্বারী আবু ইউসুফ চৌধুরী, মাওলানা মো: রমিজউদ্দিন, বি এম মামুন তালুকদার, মুফতি আবদুল কাইয়ুম, মো: রবিউল আলম মজুমদার, মাওলানা আসলাম রহমানী, মাওলানা তাজুল ইসলাম ফয়েজী, অধ্যাপক এহতেশাম সারওয়ার, মুফতি এ এন এম জিয়াউল হক মজুমদার প্রমুখ।
সভায় গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তে উদ্বেগ প্রকাশ করে বলা হয়, এতে শিল্পোৎপাদনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হবে। সভায় হত্যা, গুম, চুরি- ডাকাতি, রাহাজানি ও নারী নির্যাতনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির ক্রমবর্ধমান অবনতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে এই অবনতির জন্যে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। সভায় অনৈসলামীকরণ প্রক্রিয়ার বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ